শাকিরার সঙ্গে প্রতারনার বিষয়ে মুখ খুললেন পিকে


News1 প্রকাশের সময় : মার্চ ২৪, ২০২৩, ১১:৪০ পূর্বাহ্ন /
শাকিরার সঙ্গে প্রতারনার বিষয়ে মুখ খুললেন পিকে

অবশেষে শাকিরার সঙ্গে প্রতারণার অভিযোগের বিষয়ে মুখ খুললেন শাকিরার প্রাক্তন প্রেমিক জেরার্ড পিকে। সম্প্রতি একটি স্প্যানিশ প্রকাশনা এল পাইসের সাথে সাক্ষাৎকারের সময় এই বিষয়ে কথা বলেন পিকে।

প্রতারণার অভিযোগের বিষয়টি তুলে পিকে বলেন, “বিষয়টি আসলে এমন নয়। সমস্যা হল লোকেরা কীভাবে এটি উপলব্ধি করে বা মিডিয়া কীভাবে এটি বিক্রি করে!”

পিকে বলেন, “আমি যা চাই তাই করি। যেদিন আমি মারা যাব, আমি পেছনে ফিরে তাকিয়ে যেন দেখতে পাই যে আমি সবসময় যা চেয়েছিলাম, তাই করেছি। আমি নিজের প্রতি সৎ থাকতে চাই। আমি আমার ইমেজ পরিষ্কার করতে কোনো অর্থ ব্যয় করতে যাচ্ছি না।”

পিকে-শাকিরা

শাকিরার অভিযোগ ও ভক্তদের বিরুপ প্রতিক্রিয়া সম্পর্কে সাবেক এই ফুটবলার বলেন, “আমি যাদের কেয়ার করি এবং আমি যাদের ভালোবাসি, তারা আমাকে চেনে। বাকিদের আমি পাত্তা দেই না। কে কি বললো, তাতে আমার কিছু যায় আসেনা। আমি খুব খুশি যে আমার জীবনে পরিবর্তন এসেছে এবং আমি জানি কিভাবে সুখ টিকিয়ে রাখতে হয়।”

শাকিরা-পিকে জুটি ছিল সময়ের আলোচিত অন্যতম জুটি। দীর্ঘ ১১ বছর একসাথে থাকার পর শাকিরা-পিকে ২০২২ সালের শুরুতে তাদের বিচ্ছেদ ঘোষণা করেন, যা ভক্তদের হতবাক করেছিল। পিকে তাদের সম্পর্কের শেষ দিকে শাকিরার সঙ্গে প্রতারণা করেছেন- এমনটাই অভিযোগ উঠেছিল। এই ফুটবলার তখন ২৩ বছর বয়সী ছাত্রী ক্লারা চিয়া মার্টির সঙ্গে যুক্ত হয়েছিলেন। কাতালোনিয়ায় সামারফেস্ট সার্ডানিয়া উৎসবে দুজনের চুম্বনের ছবিটি স্প্যানিশ মিডিয়া আউটলেট সোশ্যালাইট প্রকাশ করেছিল। এরপরই তুমুল আলোচনায় উঠে আসে পিকে-শাকিরার বিচ্ছেদের গল্প।

সূত্র : পিংকভিলা